রবি এসএমএস কেনার কোড | রবি ৫ টাকায় ২০০ এসএমএস

রবি সিমে এসএমএস কিনতে চাচ্ছেন? কিন্তু রবি এসএমএস কেনার কোড জানেন না? তাহলে এই পোস্টটি আপনার জন্যই। আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি ৫ টাকায় ২০০ এসএমএস, রবি ৫ টাকায় ৫০০ এসএমএস এর মতো অনেক অফার নিয়ে আলোচনা করবো।

রবি সিম ব্যবহার করে অনেকেই ম্যাসেজিং করে থাকেন। রবি সিম দিয়ে এসএমএস করতে হলে অবশ্যই এসএমএস অফার কিনতে হবে। কারণ, সিমের মূল ব্যালেন্স দিয়ে এসএমএস করতে গেলে অনেক বেশি টাকা খরচ হয়। আর এসএমএস অফার সম্পর্কে অনেকেই জানেন না।

তো চলুন, রবি সিমের বিভিন্ন এসএমএস অফার সম্পর্কে জেনে নেয়া যাক। এছাড়াও, আমি রবি এসএমএস অফার কেনার কোডগুলো আপনাদের সাথে শেয়ার করবো। এতে করে অনেক সহজেই আপনারা আপনাদের রবি সিমে কোড ডায়াল করে এসএমএস অফারগুলো কিনতে পারবেন। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

রবি এসএমএস কেনার কোড

রবি সিমে এসএমএস কেনার কোড ডায়াল করার মাধ্যমে আপনার রবি সিমে বিভিন্ন মেয়াদের এবং বিভিন্ন রকম এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন। এসএমএস প্যাকেজ কিনতে চাইলে নিচে উল্লেখ করে দেয়া টেবিল থেকে বিভিন্ন এসএমএস অফারের মাঝে থেকে যেকোনো একটি অফার কিনতে পারেন। অফার ক্রয় করার জন্য পাশে থাকা কোডটি ডায়াল করতে হবে।

এসএমএস প্যাকদামমেয়াদডায়াল কোড
১০ এসএমএস১ টাকা১ ঘণ্টা*8666*1#
২০০ এসএমএস৫ টাকা৩০ দিন*123*2*7*1#
৫০০ এসএমএস১০ টাকা৩০ দিন*123*2*7*2#
১৫০০ এসএমএস২০ টাকা৩০ দিন*123*2*7*3#

এমন আরও অনেক এসএমএস অফার রয়েছে রবি সিমে। এই অফারগুলো নিয়ে নিচে আরও বিস্তারিত উল্লেখ করে দিয়েছি। চলুন, সেসব অফার সম্পর্কে জেনে নেয়া যাক।

রবি ৫ টাকায় ২০০ এসএমএস অফার

রবি সিমে ৫ টাকায় ২০০ এসএমএস অফার কিনতে চাইলে ডায়াল করুন *123*2*7*1# এই কোডটি। কোডটি ডায়াল করার পর আপনার সিমের মূল ব্যালেন্স থেকে ৫ টাকা সমপরিমাণ ব্যালেন্স কেটে নিয়ে আপনার ব্যালেন্সে ২০০ এসএমএস যুক্ত করে দেয়া হবে।

রবি ৫ টাকায় ২০০ এসএমএস অফারটির মেয়াদ হচ্ছে ৩০ দিন। এসএমএস অফারটি কেনার ৩০ দিন পর্যন্ত এই অফারটি ব্যবহার করতে পারবেন। যেকোনো সময় আপনার সিমে কতটি এসএমএস অবশিষ্ট আছে জানার জন্য মাই রবি অ্যাপ ব্যবহার করতে পারেন বা রবি এসএমএস চেক কোড ডায়াল করতে পারেন।

রবি এসএমএস চেক কোড হচ্ছে — *222*12# ।

আরও পড়ুন — রবি মিনিট চেক কোড 

রবি ১০ টাকায় ৫০০ এসএমএস অফার

রবি ১০ টাকায় ৫০০ এসএমএস অফার ক্রয় করার জন্য আপনার রবি সিম থেকে ডায়াল করুন *123*2*7*2# এই কোডটি। কোডটি ডায়াল করার পর আপনার সিমের মূল ব্যালেন্স থেকে ১০ টাকা সমপরিমাণ ব্যালেন্স কেটে নেয়া হবে। তাই, সমপরিমাণ ব্যালেন্স রেখে তবেই কোডটি ডায়াল করবেন।

রবি সিমের ১০ টাকায় ৫০০ এসএমএস অফারটির মেয়াদ হচ্ছে ৩০ দিন। অফারটি কেনার কোড ডায়াল করার পর অফারটি পেলে তখন থেকে ৩০ দিন পর্যন্ত অফারটি উপভোগ করতে পারবেন এসএমএস শেষ না হওয়া পর্যন্ত। এছাড়াও, আপনি চাইলে অফারটি আবারও কেনার মাধ্যমে মেয়াদ বৃদ্ধি করতে পারবেন।

রবি সিমের এসএমএস অফার চেক করার কোড হচ্ছে *২২২*১২# । এই কোডটি ডায়াল করার মাধ্যমে আপনার রবি সিমে কতটি এসএমএস অবশিষ্ট আছে তা জানতে পারবেন।

রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফার

পূর্বে রবি ৫ টাকায় ৫০০ এসএমএস অফারটি থাকলেও এখন এই অফারটি নেই। রবি থেকে এই অফারটি তুলে নেয়া হয়েছে। রবি সিমের ৫০০ টাকায় ৫০০ এসএমএস অফারটি অনেক জনপ্রিয় ছিলো। অনেকেই এই অফারটি ক্রয় করেছিলো। কিন্তু, রবি থেকে এই অফারটি পরিবর্তন করে ৫ টাকায় ২০০ এসএমএস করে দেয়া হয়েছে।

পরিবর্তে আপনি চাইলে রবি সিমে ১০ টাকা দিয়ে ৫০০ এসএমএস অফার কিনতে পারবেন। এই প্যাকটির মেয়াদ হবে ৩০ দিন। এই দুইটি অফার অর্থাৎ, রবি ৫ টাকায় ২০০ এসএমএস এবং রবি ১০ টাকায় ৫০০ এসএমএস কেনার কোড ইতোমধ্যে উপরে উল্লেখ করে দিয়েছি।

যেকোনো রবি সিমের এসএমএস অফার কেনার পর কত এসএমএস অবশিষ্ট আছে জানার জন্য রবি এসএমএস চেক করার কোড *222*12# কোডটি ডায়াল করতে পারেন কিংবা মাই রবি অ্যাপ ব্যবহার করতে পারেন যা গুগল প্লে ষ্টোর থেকে ইনস্টল করতে এবং রবি নাম্বার দিয়ে লগইন করতে পারবেন।

শেষ কথা

এই পোস্টে আপনাদের সাথে রবি এসএমএস কেনার কোড এবং রবি সিমের বিভিন্ন এসএমএস অফার নিয়ে আলোচনা করেছি। পোস্টে উল্লেখ করে দেয়া রবি এসএমএস অফারগুলো পছন্দ হলে রবি এসএমএস কেনার কোড ডায়াল করার মাধ্যমে অনেক সহজেই এসএমএস প্যাকেজগুলো ক্রয় করতে পারবেন।

এমন আরও এসএমএস অফার, মিনিট অফার, ইন্টারনেট অফার এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করুন।

আমি Specific Info ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment