রবি মিনিট চেক কোড ২০২৪ দিয়ে মিনিট দেখুন

রবি সিমে মিনিট প্যাক ক্রয় করেছেন কিন্তু কত মিনিট আছে চেক করতে পারছেন না? রবি মিনিট চেক কোড ডায়াল করার মাধ্যমে অনেক সহজেই রবি সিমের মিনিট অফার চেক করতে পারবেন এবং আপনার সিমে কত মিনিট অবশিষ্ট আছে তা জানতে পারবেন।

রবি সিম ব্যবহারকারীরা আমরা সবাই কথা বলার জন্য সিমে মিনিট ক্রয় করে থাকি। কিন্তু, মিনিট ক্রয় করার পর কথা বলা শেষ আমাদের সিমে কত মিনিট অবশিষ্ট আছে তা অনেকেই চেক করতে পারিনা। রবি সিমের মিনিট চেক করার কয়েকটি উপায় রয়েছে।

আজ রবি সিমের মিনিট চেক করার উপায়গুলো নিয়ে আলোচনা করবো। এছাড়াও, সবথেকে সহজ উপায়ে রবি মিনিট চেক কোড ২০২৪ ডায়াল করে কীভাবে মিনিট অফার চেক করতে হয় সেটিও শেয়ার করবো। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

রবি মিনিট চেক করার উপায়

রবি সিমে মিনিট অফার ক্রয় করার পর আপনার সিমে কত মিনিট অবশিষ্ট আছে তা কয়েকটি উপায়ে চেক করতে পারবেন। নিচে রবি সিমের মিনিট অফার চেক করার দুইটি পদ্ধতি উল্লেখ করে দিলাম। এগুলো অনুসরণ করার মাধ্যমে অনেক সহজেই আপনার সিমের মিনিট চেক করতে পারবেন।

রবি সিমের মিনিট চেক করার উপায়গুলো হচ্ছে —

  • রবি মিনিট চেক কোড ডায়াল করে
  • মাই রবি অ্যাপ থেকে

এই দুইটি পদ্ধতি অনুসরণ করার মাধ্যমে অনেক সহজেই আপনার রবি সিমের মিনিট চেক করতে পারবেন। তো চলুন, কীভাবে রবি মিনিট চেক করতে হয় সেটি জেনে নেয়া যাক।

রবি মিনিট চেক কোড ২০২৪

রবি মিনিট চেক কোড হচ্ছে *২২২*২# বা *২২২*৯# । এই দুইটি কোড ডায়াল করার মাধ্যমে আপনার রবি সিমে কত মিনিট আছে তা জানতে পারবেন। রবি মিনিট অফার কেনার পর আপনার সিমে কত মিনিট অবশিষ্ট আছে জানার জন্য কোডগুলো ডায়াল করুন।

রবি মিনিট চেক কোড দিয়ে মিনিট চেক করার নিয়ম —

  • প্রথমেই আপনার মোবাইলের ডায়াল প্যাড ওপেন করে নিন
  • এখন, টাইপ করুন *222*2# বা *222*9# কোডটি
  • এরপর, কোডটি ডায়াল করুন আপনার যে রবি সিমের মিনিট দেখতে চান, সেটি দিয়ে

এখন পপআপ আকারে আপনার রবি সিমে কত মিনিট অবশিষ্ট আছে তা জানতে পারবেন। এভাবে করে যেকোনো রবি সিমের মিনিট ব্যালেন্স চেক করতে পারবেন।

আরও পড়ুন — কম দামে রবি মিনিট কেনার কোড

মাই রবি অ্যাপ থেকে মিনিট চেক

মাই রবি অ্যাপ থেকে মিনিট চেক করার জন্য গুগল প্লে ষ্টোর থেকে My Robi অ্যাপটি ইনস্টল করে নিন। এরপর, অ্যাপটি ওপেন করে আপনার রবি নাম্বার দিয়ে লগইন করুন। অতঃপর, আপনার রবি সিমে একটি কোড আসবে, সেটি দিয়ে অ্যাপের ভিতর প্রবেশ করুন।

এখন, অ্যাপের ভিতর থেকে আপনার রবি সিমে কত মিনিট আছে তা জানতে পারবেন। এছাড়াও, রবি সিমের মূল ব্যালেন্স, ইন্টারনেট প্যাকেজ, এসএমএস প্যাকেজ এর ব্যালেন্স সম্পর্কেও জানতে পারেন।

রবি মিনিট অফার চেক কোড

রবি সিমে মিনিট অফার কিনতে চাচ্ছেন কিন্তু ভালো অফার পাচ্ছেন না? রবি মিনিট অফার চেক করার কোড ডায়াল করার মাধ্যমে আপনার সিমে কতগুলো মিনিট অফার আছে তা জানতে পারবেন। এরপর, সেখানে থাকা কোড ডায়াল করে সহজেই রবি মিনিট অফার কিনতে পারবেন।

রবি মিনিট অফার চেক করার কোড হচ্ছে *121*2*3# । এই কোডটি ডায়াল করলে আপনার রবি সিমের বিভিন্ন এক্সাইটিং মিনিট অফার দেখতে পারবেন। এরপর, এখানে থাকা কোড ডায়াল করে সহজেই মিনিট অফারগুলো কিনতে পারবেন।

এছাড়াও, রবি বন্ধ সিমের মিনিট অফার চেক করার কোড হচ্ছে *121*2*6# । এই কোডটি ডায়াল করলে বন্ধ রবি সিমের বিভিন্ন মিনিট অফার এবং বান্ডেল অফার সম্পর্কে জানতে পারবেন এবং কিনতে পারবেন।

রবি সিমে মিনিট অফার কেনার পর মিনিট ব্যবহার করে আপনার সিমে কত মিনিট অবশিষ্ট আছে জানার জন্য ডায়াল করুন *২২২*২# এই কোডটি। অথবা, *২২২*৯# কোডটি ডায়াল করেও আপনার রবি সিমের অবশিষ্ট মিনিট প্যাক চেক করতে পারবেন।

রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক কোড

রবি ফ্যামিলি প্যাক মিনিট চেক কোড হচ্ছে *222*2# । এই কোডটি ডায়াল করলে আপনার রবি সিমের ফ্যামিলি প্যাক মিনিট অফার চেক করতে পারবেন। ফ্যামিলি প্যাক মিনিট অফার কেনার পর কত মিনিট অবশিষ্ট আছে জানার জন্য এই কোডটি ডায়াল করুন।

এছাড়াও, রবি সিমের যেকোনো মিনিট ব্যালেন্স চেক করার জন্য *২২২*৯# কোডটি ডায়াল করুন। তাহলে, আপনার রবি সিমে যতগুলো মিনিট অফার আছে, সেগুলোর অবশিষ্ট ব্যালেন্স চেক করতে পারবেন।

রবি বোনাস মিনিট চেক কোড

রবি বোনাস মিনিট চেক কোডগুলো হচ্ছে *222*2# এবং *222*9# । এই কোডগুলো ডায়াল করার মাধ্যমে আপনার রবি সিমে কত মিনিট অবশিষ্ট আছে তা জানতে পারবেন। রবি সিমে বোনাস মিনিট অফার পেয়ে থাকলে সেটিও চেক করতে পারবেন এই কোডগুলো দিয়ে।

রবি সিমের যেকোনো মিনিট অফার ব্যালেন্স চেক করার জন্য কোডগুলো ডায়াল করুন। এছাড়া, আপনি চাইলে মাই রবি অ্যাপ ইনস্টল করে সেটি দিয়ে আরও সহজেই মিনিট ব্যালেন্স এবং মূল ব্যালেন্স চেক করতে পারবেন।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি মিনিট চেক কোড ২০২৪ শেয়ার করেছি। পোস্টটি সম্পূর্ণ পড়লে Robi Minute Check Code 2024 সম্পর্কে জানতে পারবেন এবং রবি মিনিট অফার চেক করার কোড জানতে পারবেন। এমন আরও সিমের অফার সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আমি Specific Info ওয়েবসাইটের অথর। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment