আকর্ষণীয় বাংলালিংক বন্ধ সিম অফার ২০২৪

আপনার কাছে একটি বাংলালিংক বন্ধ সিম আছে? তাহলে, বাংলালিংক বন্ধ সিম অফারগুলো লুফে নিতে পারবেন অনেক সাশ্রয়ে। এই পোস্টে বাংলালিংক বন্ধ সিমের আকর্ষণীয় অফারগুলো সম্পর্কে জানতে পারবেন।

আমাদের মাঝে অনেকেরই একের অধিক সিম কার্ড রয়েছে। অনেকেই বিভিন্ন কারণে সিম কার্ড বন্ধ করে ফেলে রাখি। কিন্তু, অনেকেই জানি না যে এসব বন্ধ সিমে অনেক আকর্ষণীয় অফার দিয়ে থাকে সিম কোম্পানিগুলো। তাই, আপনার কাছে যদি একটি বাংলালিংক বন্ধ সিম থাকে, সেটিতে অনেক আকর্ষণীয় অফার কিনতে পারবেন।

অল্প দামের মাঝে মিনিট অফার, ইন্টারনেট অফার এবং এসএমএস অফার দিয়ে থাকে সিম কোম্পানিগুলো। তো চলুন, বাংলালিংক বন্ধ সিম অফার ২০২৪ এর তালিকাগুলো দেখে নেয়া যাক।

বাংলালিংক বন্ধ সিম অফার

বাংলালিংক সিম যদি অনেকদিন বন্ধ করে রেখে দেন, তাহলে সেই সিম আবারও চালু করার পর অনেক বন্ধ সিমের অফার কিনতে পারবেন। মিনিট অফার, এসএমএস অফার এবং ইন্টারনেট অফার কিনতে পারবেন এই সিমে। নিচে এমন কিছু বন্ধ সিমের অফারের তালিকা উল্লেখ করে দিয়েছি।

বাংলালিংক বন্ধ সিমের মিনিট অফার

বাংলালিংক বন্ধ সিমের অনেক আকর্ষণীয় মিনিট অফার রয়েছে। সিমের মূল ব্যালেন্স ব্যবহার করে কল দিয়ে কথা বলার থেকে মিনিট প্যাকেজ কিনে ব্যবহার করলে অনেক সাশ্রয় হয়। তাই, আপনার কাছে যদি একটি বাংলালিংক বন্ধ সিম থাকে, তাহলে নিচে উল্লেখ করে দেয়া মিনিট অফারগুলো কিনতে পারবেন।

  • ৫৫ মিনিট  ৩৭ টাকা। মেয়াদ —  ৭ দিন। কিনতে ডায়াল করুন — *121*200#
  • ৪৮ মিনিট  ৫৯ টাকা। মেয়াদ —  ১৫ দিন। কিনতে ডায়াল করুন — *121*200#
  • ৭০ মিনিট  ৪৭ টাকা। মেয়াদ —  ৩০ দিন। কিনতে ডায়াল করুন — *121*200#
  • ৯০ মিনিট  ৫৭ টাকা। মেয়াদ —  ৩০ দিন। কিনতে ডায়াল করুন — *121*200#
  • ৬০ মিনিট  ৩৯ টাকা। মেয়াদ —  ৩০ দিন। কিনতে ডায়াল করুন — *121*200#

এছাড়াও, বাংলালিংক বন্ধ সিমের অফার জানতে ডায়াল করুন *121*200# কোডটি। এই কোডটি ডায়াল করলে আপনার বাংলালিংক বন্ধ সিমটিতে যেসব অফার রয়েছে সেগুলো দেখতে পারবেন। এরপর, এই অফারগুলো কিনতে পারবেন।

আরও পড়ুন — এয়ারটেল মিনিট চেক কোড

বাংলালিংক বন্ধ সিমের ইন্টারনেট অফার

যেসব বাংলালিংক সিম অনেকদিন ব্যবহার না করে ফেলে রাখা হয়, সেগুলোতে অনেক সময় বিভিন্ন অফার দিয়ে থাকে। আপনার কাছে একটি বন্ধ বাংলালিংক সিম থাকলে সেটিতে বন্ধ সিমের ইন্টারনেট অফার কিনতে পারবেন। বন্ধ সিমে নিচে উল্লেখ করে দেয়া ইন্টারনেট অফারগুলো নিতে পারবেন।

১ জিবি ১১ টাকা। মেয়াদ ৩০ দিন। অফারটি কিনতে ডায়াল — *121*200#
১ জিবি ২৬ টাকা। মেয়াদ ৭ দিন। অফারটি কিনতে ডায়াল — *121*200#
১ জিবি + ২৫ মিনিট ২৮ টাকা। মেয়াদ ৩ দিন। অফারটি কিনতে ডায়াল — *121*200#
৬ জিবি ৪৯ টাকা। মেয়াদ ৩০ দিন। অফারটি কিনতে ডায়াল — *121*200#
৩ জিবি ৪৯ টাকা। মেয়াদ ৩০ দিন। অফারটি কিনতে ডায়াল — *121*200#

বাংলালিংক বন্ধ সিমে উপরের তালিকায় উল্লেখ করে দেয়া ইন্টারনেট অফারগুলো কিনতে পারবেন। অফারগুলো কেনার জন্য সমপরিমাণ ব্যালেন্স রিচার্জ করুন কিংবা আপনার বন্ধ সিমটি থেকে ডায়াল করুন *121*200# কোডটি। তাহলে, উক্ত সিমে যেসব বন্ধ সিমের অফার আছে সবকিছু দেখতে পাবেন।

আরও পড়ুন — রবি এসএমএস কেনার কোড

বাংলালিংক বন্ধ সিমের এসএমএস অফার

যারা বাংলালিংক সিম ব্যবহার করে এসএমএস করে থাকেন, তাদের অনেক সময় অনেক বেশি দাম দিয়ে এসএমএস প্যাকেজ কিনতে হয়। কিন্তু, আপনার কাছে যদি একটি বন্ধ বাংলালিংক সিম থাকে, তাহলে আপনি সেই সিমটি দিয়ে অনেক সাশ্রয়ে এসএমএস অফার কিনতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিমে এসএমএস অফার কিনতে আপনার ফোনের ডায়াল প্যাড ওপেন করুন। এরপর ডায়াল করুন *121*200# । এই কোডটি ডায়াল করতে হবে আপনার বন্ধ বাংলালিংক সিম থেকে। তাহলে, উক্ত সিমে যেসব বন্ধ সিমের এসএমএস অফার আছে, সেগুলো কিনতে পারবেন অনেক সহজেই।

যেকোনো বাংলালিংক বন্ধ সিমের এসএমএস অফার, ইন্টারনেট অফার এবং মিনিট অফার সম্পর্কে জানতে এবং এসব অফার কিনতে চাইলে বাংলালিংক সিমটি থেকে ডায়াল করতে হবে *১২১*২০০# কোডটি। তাহলে উক্ত সিমের সব অফার দেখতে পারবেন।

১৯ টাকায় ৩০ মিনিট মেয়াদ ৭ দিন

বাংলালিংক বন্ধ সিমে ১৯ টাকায় ৩০ মিনিট ৭ দিন মেয়াদে কিনতে পারবেন। এই অফারটি কিনতে চাইলে আপনার বন্ধ সিমটিতে মাত্র ১৯ টাকা রিচার্জ করুন। তাহলে, মাত্র ১৯ টাকায় ৩০ মিনিট অফারটি নিতে পারবেন। এছাড়াও, এমন আরও বন্ধ সিমের অফার কিনতে ডায়াল করুন *১২১*২০০# কোডটি।

২ জিবি ২৯ টাকা মেয়াদ ৩০ দিন

২ জিবি ইন্টারনেট প্যাকেজ ২৯ টাকায় কিনতে পারবেন ৩০ দিন মেয়াদে। এই অফারটি শুধুমাত্র বাংলালিংক বন্ধ সিমের গ্রাহকদের জন্য প্রযোজ্য। অফারটি কিনতে আপনার বন্ধ বাংলালিংক সিমটিতে রিচার্জ করুন ২৯ টাকা। এছাড়াও, *১২১*২০০# কোডটি ডায়াল করে অফারটি কিনতে পারবেন।

আরও পড়ুন — রবি মিনিট চেক কোড

এই অফারটি কেনার পর ইন্টারনেটগুলো ইউজ করতে পারবেন ফেসবুক, ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ এ। এটি একটি সোশাল প্যাক, তাই রেগুলার ইউজ করতে পারবেন না। তবে, *121*200# কোডটি ডায়াল করলে এমন আরও অনেক রেগুলার ইন্টারনেট অফার কিনতে পারবেন।

৪ জিবি ইন্টারনেট ৬৯ টাকা মেয়াদ ৭ দিন

৪ জিবি ইন্টারনেট ৬৯ টাকা ৭ দিন মেয়াদে কিনতে চাইলে আপনার বাংলালিংক সিমটিতে ৬৯ টাকা রিচার্জ করুন। ৬৯ টাকা রিচার্জ করলে ৭ দিন মেয়াদে বাংলালিংক বন্ধ সিম অফারটি কিনতে পারবেন। এছাড়াও, এই অফারটি কিনতে *১২১*২০০# কোডটি ডায়াল করতে পারেন।

বাংলালিংক বন্ধ সিমে অনেক ইন্টারনেট অফার পাওয়া যায়। বাংলালিংক বন্ধ সিম অফারগুলো সম্পর্কে জানতে আপনার বন্ধ সিমটি থেকে ডায়াল করুন *121*200# কোডটি।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে বাংলালিংক বন্ধ সিম অফারগুলো নিয়ে আলোচনা করেছি। বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক এসএমএস অফার শেয়ার করেছি। আরও এমন তথ্য জানতে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন।

আমি Specific Info ওয়েবসাইটের অথর। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment