কম দামে রবি মিনিট কেনার কোড ২০২৪

রবি মিনিট অফার ২০২৪ এবং রবি মিনিট কেনার কোড ২০২৪ এর তালিকা নিয়ে এই পোস্টে আপনাদের সাথে কম দামের রবি মিনিট অফার শেয়ার করবো। কীভাবে অল্প দামে বেশি মিনিট অফার নিতে পারবেন রবি সিমে জানতে পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

রবি সিম ব্যবহার করে মিনিট অফার কিনতে হলে রবি মিনিট কেনার কোড লাগবে। মিনিট কেনার কোড ডায়াল করার মাধ্যমে মিনিট অফার কিনতে পারবেন। চলুন, রবি মিনিট অফারগুলো দেখে নেয়া যাক।

রবি মিনিট অফার

রবি মিনিট কেনার কোড
রবি মিনিট কেনার কোড

রবি সিমের মিনিট অফার কেনার কোড ডায়াল করার মাধ্যমে সহজেই সাশ্রয়ী মিনিট অফার কিনতে পারবেন এবং এগুলো ব্যবহার করে রবি সিম থেকে রবি সিম এবং রবি সিম থেকে অন্য সিমে কল দিয়ে কথা বলতে পারবেন। রবি মিনিট অফার কিনতে হলে রবি মিনিট অফার কেনার কোড ডায়াল করতে হয়।

রবি সিমে অনেক সাশ্রয়ী মিনিট অফার রয়েছে যা আমরা অনেকেই জানি না। আজ এমন কিছু সাশ্রয়ী রবি মিনিট অফার শেয়ার করবো আপনাদের সাথে। তো চলুন, রবি মিনিট অফার কেনার কোড ২০২৪ গুলো সম্পর্কে জেনে নেয়া যাক।

এছাড়াও, রবি মিনিট অফার চেক করার কোডও জানতে পারবেন এই পোস্টে। রবি মিনিট চেক কোড ডায়াল করার মাধ্যমে আপনার সিমে কত মিনিট আছে তা জানতে পারবেন।

আরও পড়ুন – জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস

রবি মিনিট কেনার কোড ২০২৪

রবি মিনিট কেনার কোড ২০২৪ ডায়াল করে সাশ্রয়ী রবি মিনিট অফার কিনতে পারবেন। এজন্য, মোবাইলের ডায়াল প্যাড ওপেন করে মিনিট কেনার কোড ডায়াল করতে হবে। তাহলে, নির্দিষ্ট মেয়াদে নির্দিষ্ট মিনিট অফার কিনতে পারবেন।

নিচে কয়েকটি রবি মিনিট কেনার কোড উল্লেখ করে দিয়েছি। চলুন, দেখে নেয়া যাক।

৬ টাকায় ১০ মিনিট রবি কোড

৬ টাকায় ১০ মিনিট রবি কোড হচ্ছে *৮৬৬৬*০৫৫# । এই মিনিট কেনার কোডটি ডায়াল করার মাধ্যমে রবি সিমে মাত্র ৬ টাকায় ১০ মিনিট কিনতে পারবেন। রবি মিনিট অফারটির মেয়াদ হচ্ছে ১৬ ঘণ্টা। মিনিট অফার চেক করার কোড হচ্ছে *২২২*২# ।

মাত্র ৬ টাকায় ১০ মিনিট রবি সিমে কিনতে মোবাইলের ডায়াল প্যাড ওপেন করুন। এরপর, ডায়াল করুন *৮৬৬৬*০৫৫# কোডটি। তাহলে ১৬ ঘণ্টা মেয়াদে মাত্র ৬ টাকায় ১০ মিনিট কিনতে পারবেন।

৩ টাকায় ৫ মিনিট রবি কোড

৩ টাকায় ৫ মিনিট রবি কোড হচ্ছে *৮৬৬৬*০৩# । এই কোডটি ডায়াল করলে ৪ ঘণ্টা মেয়াদে মাত্র ৩ টাকায় ৫ মিনিট কিনতে পারবেন। রবি মিনিট অফারটি চেক করতে ডায়াল করুন *২২২*২# ।

৫ মিনিট ৩ টাকায় রবি সিমে কিনতে ডায়াল করতে হবে *৮৬৬৬*০৩# কোডটি। মোবাইলের ডায়াল প্যাড ওপেন করে কোডটি ডায়াল করুন। তাহলে ৪ ঘণ্টা মেয়াদে ৫ মিনিট কিনতে পারবেন মাত্র ৩ টাকায়।

আরও পড়ুন – এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস

১০ টাকায় ৪০ মিনিট রবি কোড

১০ টাকায় ৪০ মিনিট রবি কোড হচ্ছে *866*02# । মোবাইলের ডায়াল প্যাড ওপেন করে মিনিট অফার কেনার কোডটি ডায়াল করুন। তাহলে মাত্র ১০ টাকায় ৪০ মিনিট রবি সিমে কিনতে পারবেন। এই রবি মিনিট অফারটির মেয়াদ হচ্ছে ২৪ ঘণ্টা।

রবি সিমে ১০ টাকায় ৪০ মিনিট কিনতে মোবাইলের ডায়াল প্যাড ওপেন করুন। *866*02# কোডটি ডায়াল করুন। এরপর, ১০ টাকা কেটে নিয়ে আপনার রবি সিমে ৪০ মিনিট কিনতে পারবেন ২৪ ঘণ্টা মেয়াদে।

রবি মিনিট অফার দেখার কোড হচ্ছে *২২২*২# । এই কোডটি ডায়াল করে আপনার সিমে কত মিনিট বাকী আছে তা জানতে পারবেন।

রবিতে ২৫ টাকায় ১০০০ মিনিট

রবিতে ২৫ টাকায় ১০০০ মিনিট এর কোনো অফার নেই। আপনি যদি রবি সিমে ১০০০ মিনিট কিনতে চান তাহলে ৬০৯ টাকা দিয়ে এই মিনিট অফারটি কিনতে পারবেন। রবি মিনিট অফারটির মেয়াদ হচ্ছে ৩০ দিন। মিনিট অফারটি দিয়ে দিনরাত ২৪ ঘণ্টা যেকোনো নাম্বারে কথা বলতে পারবেন।

এছাড়াও, রবি সিমের মিনিট অফারটির মেয়াদ ফুরিয়ে গেলে আবারও একই প্যাকেজ কিনে মেয়াদ বৃদ্ধি করে নিতে পারবেন। অব্যবহৃত মিনিটগুলো নতুন প্যাকের সাথে যুক্ত হয়ে যাবে এবং মেয়াদ বৃদ্ধি হয়ে যাবে।

রবিতে ৮ টাকায় ১৫০ মিনিট

রবিতে ৮ টাকায় ১৫০ মিনিট এর কোনো অফার নেই। তবে, আপনি চাইলে ৬ টাকায় ১০ মিনিট, ১০ টাকায় ৪০ মিনিট এমন রবি মিনিট অফার ২০২৪ গুলো কিনতে পারবেন। এজন্য, উপরে উল্লেখ করে দেয়া মিনিট অফার কেনার কোড ডায়াল করতে হবে।

রবি সিমে মিনিট অফার কেনার পর আপনার সিমে কত মিনিট অবশিষ্ট আছে জানার জন্য *২২২*২# কোডটি ডায়াল করতে হবে। এছাড়াও, চাইলে মাই রবি অ্যাপ গুগল প্লে ষ্টোর থেকে ইনস্টল করে নাম্বারে লগইন করে আপনার সিমে কত মিনিট আছে চেক করতে পারবেন।

আরও পড়ুন – জিপি মিনিট অফার ২০২৪

রবি ১৪ টাকায় ২৫ মিনিট কেনার কোড

রবি ১৪ টাকায় ২৫ মিনিট কেনার জন্য আপনার সিমে ১৪ টাকা রিচার্জ করুন কিংবা ডায়াল করুন *১১০০*৪# কোডটি। তাহলে, ২৪ ঘণ্টা মেয়াদে মাত্র ১৪ টাকায় রবি সিমে ১৫ মিনিট অফার কিনতে পারবেন।

রবি মিনিট অফার চেক করার কোড হচ্ছে *২২২*২# । মিনিট চেক কোড ডায়াল করে কত মিনিট আছে জানতে পারবেন।

রবি মিনিট অফার ২০২৪

রবি মিনিট অফারঅফারের দামকেনার কোডমেয়াদ
২১ মিনিট১৬ টাকা*১২৩*০১৬০#২৪ ঘণ্টা
৩৫ মিনিট২৪ টাকা*০*১৯#২৪ ঘণ্টা
৩ দিন মেয়াদি অফার
৪৮ মিনিট৩৩ টাকা*১২৩*০৩৩#৩ দিন
৭ দিন মেয়াদি অফার
৮৫ মিনিট৫৯ টাকা*১২৩*৫৯#৭ দিন
১৫৫ মিনিট৯৯ টাকা*০*৬#৭ দিন
১৮০ মিনিট১০৮ টাকা*১২৩*০১০৮#৭ দিন
৩০ দিন মেয়াদি অফার
৩২০ মিনিট২০৭ টাকা*০*৭#৩০ দিন
৫০০ মিনিট৩০৭ টাকা*১২৩* #৩০ দিন
৫২৫ মিনিট +৫১২ এমবি৩২৪ টাকা*১২৩*৩২৪#৩০ দিন
৮৪০ মিনিট৫০৭ টাকা*০*৮#৩০ দিন
১০০০ মিনিট +১ জিবি৬০৯ টাকা*১২৩*৬০৪#৩০ দিন

আপনার কাছে যে রবি মিনিট অফারটি সাশ্রয়ী মনে হয়, সেই মিনিট অফারটি কিনতে পারেন। এজন্য, পাশে দেয়া রবি মিনিট কেনার কোড ২০২৪ ডায়াল করতে হবে। তাহলে, সিমে থাকা ব্যালেন্স দিয়ে মিনিট অফার কিনতে পারবেন।

আমাদের শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে রবি মিনিট কেনার কোড ২০২৪ শেয়ার করেছি। এছাড়াও, অনেকগুলো রবি মিনিট অফার শেয়ার করেছি। সাশ্রয়ী রবি মিনিট কেনার কোডগুলো ডায়াল করে সহজেই মিনিট প্যাকেজ কিনতে পারবেন।

আরও এমন সিমের অফার সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি প্রতিদিন ভিজিট করুন। পোস্ট সম্পর্কে আপনার মতামত জানাতে ভুলবেন না।

আমি Specific Info ওয়েবসাইটের অথর। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment