জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড ২০২৪

জিপি সিমে ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড ডায়াল করার মাধ্যমে মাত্র ১৯ টাকায় ৫০০ এসএমএস কিনতে পারবেন ১ মাস মেয়াদে। জিপি এসএমএস অফার এবং জিপি এসএমএস চেক কোড নিয়ে বিস্তারিত জানতে পারবেন এই পোস্টে।

আপনার কাছে একটি জিপি সিম থাকলে এবং এই সিমে যদি এসএমএস অফার কিনতে চান, তাহলে মাত্র ১৯ টাকায় ৫০০ এসএমএস অফার কিনতে পারবেন। এজন্য, জিপি এসএমএস কেনার কোড ডায়াল করতে হবে।

জিপি সিমে অনেক এসএমএস অফার আছে। পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়লে জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড সহ আরও অনেক এসএমএস অফার সম্পর্কে জানতে পারবেন।

জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড

জিপি সিমে ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড নেই। তবে, আপনি জিপি সিমে ১৯ টাকায় ৫০০ এসএমএস মাই জিপি অ্যাপ থেকে কিনতে পারবেন। মাই জিপি অ্যাপ ইনস্টল করার পর জিপি নাম্বার দিয়ে লগইন করে এসএমএস অফার অপশন থেকে ৫০০ এসএমএস ১৯ টাকায় কিনতে পারবেন।

জিপি সিমের অনেক এসএমএস অফার কেনার কোড থাকলেও ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড নেই। তবে, জিপি সিমে ১৯ টাকায় ৫০০ এসএমএস কেনা যায় শুধুমাত্র মাই জিপি অ্যাপ ব্যবহার করে।

জিপি 500 এসএমএস কেনার কোড ডায়াল করার পর এসএমএস অফার পেয়ে গেলে কত এসএমএস বাকী আছে জানার জন্য ডায়াল করুন *121*1*2# । জিপি সিমের এই এসএমএস অফারটি আপনি জিপি থেকে যেকোনো সিমে সেন্ড করতে পারবেন।

জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস অফার কেনার উপায়

জিপি সিমে ১৯ টাকাতে ৫০০ এসএমএস অফার নিতে প্রথমেই গুগল প্লে ষ্টোর থেকে মাই জিপি অ্যাপ ইনস্টল করে নিন। এরপর, জিপি নাম্বার দিয়ে ওটিপি কোড ভেরিফাই করে মাই জিপি অ্যাপে লগইন করুন। এখন, এসএমএস অফার সেকশন থেকে ১৯ টাকা দিয়ে ৫০০ এসএমএস প্যাক কিনতে পারবেন ৩০ দিন মেয়াদে।

জিপি এসএমএস চেক করার কোড হচ্ছে *121*1*2# । এই কোডটি ডায়াল করে জিপি সিমে কতটি এসএমএস আছে জানতে পারবেন।

জিপি ৫০০ এসএমএস কোড ২০২৪

জিপি ৫০০ এসএমএস কোড ডায়াল করার মাধ্যমে জিপি সিমে বিভিন্ন মেয়াদে ৫০০ এসএমএস অফার কিনতে পারবেন। জিপি সিমে সহজেই ৫০০ এসএমএস কেনার উপায় হচ্ছে ফ্লেক্সি প্লান ব্যবহার করা। এজন্য, মাই জিপি অ্যাপ কিংবা ফ্লেক্সি প্লান অ্যাপ ব্যবহার করতে হবে।

ফ্লেক্সি প্লান ব্যবহার করে মাত্র ১৯ টাকায় ৫০০ এসএমএস কেনা যায়। মাই জিপি অ্যাপ থেকে ফ্লেক্সি প্লান অপশনে গিয়ে ১৯ টাকায় ৫০০ এসএমএস ৩০ দিন মেয়াদে কিনতে পারবেন।

জিপি ২০০ এসএমএস কোড

জিপি ২০০ এসএমএস কোড হচ্ছে *121*1015*2# । এই কোডটি ডায়াল করলে ৫ দিন মেয়াদে ৫ টাকায় ২০০ এসএমএস কিনতে পারবেন। জিপি এসএমএস অফার কেনার পর কত এসএমএস বাকী আছে জানার জন্য ডায়াল করুন *121*1*2# কোডটি।

জিপি ২০০ এসএমএস অফার কিনতে প্রথমেই মোবাইলের ডায়াল প্যাড ওপেন করে নিন। এরপর, ডায়াল করুন *121*1015*2# কোডটি। ৫ টাকায় ৫ দিন মেয়াদে ২০০ এসএমএস কিনতে পারবেন। এই এসএমএসগুলো জিপি টু যেকোনো সিমে করতে পারবেন।

২ টাকায় 25 এসএমএস

জিপি সিমে ২ টাকায় 25 এসএমএস কেনার জন্য মোবাইলের ডায়াল প্যাড থেকে *111*10*20# ডায়াল করুন। তাহলে ২ টাকায় ৩ দিন মেয়াদে ২৫ এসএমএস কিনতে পারবেন। যেকোনো জিপি সিম থেকেই জিপি 25 এসএমএস অফারটি কিনতে পারবেন।

জিপি এসএমএস অফার চেক কোড হচ্ছে – *121*1*2#

আরও পড়ুন – এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস কেনার কোড

জিপি এসএমএস কেনার কোড

জিপি এসএমএস কেনার কোড ডায়াল করার মাধ্যমে যেকোনো ফোন থেকেই, যেকোনো জিপি সিমে এসএমএস অফার কিনতে পারবেন। এসএমএস করার জন্য মেইন ব্যালেন্স থেকে এসএমএস করা উচিত নয়। কারণ, এতে করে অধিক পরিমাণে ব্যালেন্স কেটে নেয়।

তাই, গ্রামীনফোন এসএমএস কেনার কোড ডায়াল করা এসএমএস কিনতে পারেন। অথবা, আপনি চাইলে মাই জিপি অ্যাপ থেকেও এসএমএস অফার কিনতে পারবেন। তবে, এসএমএস কেনার কোড ডায়াল করে এসএমএস অফার কিনতে অনেকেই পছন্দ করেন।

নিচে গ্রামীনফোন এসএমএস কেনার কোড উল্লেখ করে দিয়েছি। এখানে থেকে জিপি সিমের এসএমএস অফার নিতে পারবেন।

জিপি এসএমএস অফারদামকেনার কোডএসএমএস চেকমেয়াদ
২৫ এসএমএস২ টাকা*১২১*১০১৫*২#*১২১*১*২#৩ দিন
৫০ এসএমএস৫ টাকা*১২১*১০১৫*৫#*১২১*১*২#৩ দিন
১০০ এসএমএস৭ টাকা*১২১*১০১৫*৭#*১২১*১*২#৭ দিন
২০০ এসএমএস১১ টাকাফ্লেক্সিপ্লান থেকে*১২১*১*২#৩০ দিন
৫০০ এসএমএস১৯ টাকাফ্লেক্সিপ্লান থেকে*১২১*১*২#৩০ দিন

উপরের জিপি এসএমএস অফারগুলো থেকে যেকোনো অফার কিনতে পাশে থাকা এসএমএস কেনার কোডটি ডায়াল করুন। জিপি এসএমএস কেনার কোড ২০২৪ এ সবথেকে জনপ্রিয় এসএমএস অফারগুলো যুক্ত করে দেয়া রয়েছে। এছাড়াও, পাশে এসএমএস অফারগুলো চেক করার কোড এবং মেয়াদ তুলে দেয়া রয়েছে।

জিপি এসএমএস চেক কোড

জিপি সিমে কত এসএমএস বাকী আছে তা জানার জন্য ডায়াল করুন *121*1*2# । এই কোডটি ডায়াল করলে গ্রামীনফোন সিমের এসএমএস অফার চেক করতে পারবেন। এসএমএস অফার কেনার পর কত এসএমএস বাকি আছে জানার জন্য GP SMS Check Code ডায়াল করতে হয়।

এছাড়াও, আপনি চাইলে মাই জিপি অ্যাপ লগইন করে, মাই জিপি অ্যাপ থেকেই জিপি সিমের এসএমএস অফার চেক করতে পারবেন।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে জিপি ১৯ টাকায় ৫০০ এসএমএস কোড নিয়ে আলোচনা করেছি। এছাড়াও, জিপি এসএমএস কেনার কোড, জিপি ২ টকায় ২৫ এসএমএস, জিপি ২০০ এসএমএস এবং জিপি ৫০০ এসএমএস কেনার কোড শেয়ার করেছি।

আরও এমন তথ্য জানতে প্রতিদিন আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

আমি Specific Info ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment