আসল ভিটমেট চেনার উপায় ও ডাউনলোড ২০২৪

আসল ভিটমেট চেনার উপায় জানা থাকলে নকল ভিটমেট ডাউনলোড করে হ্যাকারের ফাঁদে পড়া থেকে বাঁচতে পারবেন। অরিজিনাল ভিটমেট চেনার উপায় এবং অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার উপায় জানতে পারবেন এই পোস্টে।

ভিটমেট একটি জনপ্রিয় অ্যাপ ইউটিউব সহ বিভিন্ন ওয়েবসাইট থেকে ভিডিও এবং অডিও ডাউনলোড করার ক্ষেত্রে। কিন্তু, ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার সময় অনেকেই আসল ভিটমেট অ্যাপ না চেনার কারণে, নকল ভিটমেট ডাউনলোড করে ফেলেন।

তাই, আজ আপনাদের সাথে শেয়ার করবো আসল ভিটমেট চেনার উপায় ২০২৪ এবং আসল ভিটমেট ডাউনলোড করার উপায় ২০২৪ নিয়ে। তো চলুন, পোস্টের মূল বিষয়ে ফিরে আসা যাক।

আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট চেনার জন্য vidmateapp.com ওয়েবসাইট থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করা হয়েছে কিনা যাচাই করতে হবে। এই ওয়েবসাইট থেকে ডাউনলোড করা হলে তবেই উক্ত অ্যাপটি আসল। এছাড়াও, apkmirror.com ওয়েবসাইট থেকেও যেসব ভিটমেট অ্যাপ ডাউনলোড করা যায়, এগুলোও আসল ভিটমেট অ্যাপ।

এছাড়া, অন্যান্য সকল ওয়েবসাইটে আসল ভিটমেট অ্যাপ এর পাশাপাশি নকল ভিডমেট অ্যাপ এর ছড়াছড়ি। নকল ভিটমেট অ্যাপ ডাউনলোড এবং ইনস্টল করার পর মোবাইলে থাকা গুরুত্বপূর্ণ তথ্য হ্যাকারের কাছে যাওয়া থেকে বাঁচতে অবশ্যই আসল ভিটমেট ডাউনলোড করতে হবে।

আসল ভিটমেট চেনার উপায় ২০২৪

আসল ভিটমেট অ্যাপ চেনার উপায় 2024 হচ্ছে, উক্ত অ্যাপটি গুগল প্লে ষ্টোর থেকে ডাউনলোড করা হওয়া যাবেনা, vidmateapp.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা হতে হবে। এছাড়াও, apkmirror.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা অ্যাপগুলোও আসল ভিটমেট অ্যাপ।

গুগল প্লে ষ্টোর থেকে ভিটমেট অ্যাপটি ব্যান করে দেয়া হয়েছে। তাই, এখন ভিটমেট নাম দিয়ে যেসকল অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যাচ্ছে, এগুলো সব নকল অ্যাপ। গুগল প্লে ষ্টোর থেকে যদি একটি ভিটমেট অ্যাপ ডাউনলোড করে থাকেন, তবে নিশ্চিন্ত থাকুন এটি একটি নকল ভিটমেট অ্যাপ।

অরিজিনাল ভিটমেট চেনার উপায়

অরিজিনাল ভিটমেট চেনার জন্য ভিটমেট অ্যাপ vidmateapp.com থেকে ডাউনলোড করুন। vidmateapp.com এবং apkmirror.com ওয়েবসাইট থেকে ডাউনলোড করা সকল অ্যাপ অরিজিনাল। এছাড়া, অন্যান্য ওয়েবসাইটে অরিজিনাল ভিটমেট অ্যাপ পাওয়া যায় না।

তাই, অরিজিনাল ভিটমেট অ্যাপ চিনতে এবং ব্যবহার করতে হলে ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন। তাহলে, সহজেই ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট ডাউনলোড

আসল ভিটমেট ডাউনলোড করার জন্য https://www.vidmateapp.com/ ওয়েবসাইট ভিজিট করুন। এরপর, Free download now লেখার উপর ক্লিক করুন। তাহলে, আপনার ফোনে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড হওয়া শুরু হবে।

এই পদ্ধতিতে সহজেই অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। আসল ভিটমেট ডাউনলোড হওয়ার পর অ্যাপটি ইনস্টল করে ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন – কম দামে রবি মিনিট কেনার কোড 

আসল ভিটমেট ডাউনলোড করার নিয়ম

  • আসল ভিটমেট ডাউনলোড করার জন্য প্রথমে ভিজিট করুন https://www.vidmateapp.com/ ওয়েবসাইট
আসল ভিটমেট ডাউনলোড
আসল ভিটমেট ডাউনলোড
  • এখন, Free Download Now বাটনে ক্লিক করুন
  • তাহলে কিছুক্ষণের মাঝেই অরিজিনাল ভিটমেট ডাউনলোড হওয়া শুরু হবে।

উপরোক্ত এই তিনটি ধাপ অনুসরণ করে অনেক সহজেই ভিটমেট এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

পুরাতন ভিটমেট ডাউনলোড

পুরাতন ভিটমেট ডাউনলোড করার জন্য apkmirror.com ওয়েবসাইট ভিজিট করুন এবং সার্চ বক্সে vidmate লিখে সার্চ করুন। এরপর, আপনি কোন ভার্সনের পুরাতন ভিটমেট ডাউনলোড করতে চাচ্ছেন, সেটির উপর ক্লিক করে সহজেই পুরোনো ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

vidmateapp.com ওয়েবসাইট ব্যবহার করে নতুন এবং অরিজিনাল ভিটমেট অ্যাপ ডাউনলোড করা গেলেও, এখানে পুরাতন ভার্সনের ভিটমেট অ্যাপ পাওয়া যায়না। এজন্য, ট্রাস্টেড সাইট apkmirror.com ব্যবহার করে আমরা পুরাতন ভিটমেট ডাউনলোড করতে পারি।

আরও পড়ুন – জিপি মিনিট অফার ২০২৪

পুরাতন ভিটমেট অ্যাপ ডাউনলোড করার নিয়ম

  • পুরাতন ভিটমেট ডাউনলোড করার জন্য ভিজিট করুন apkmirror.com ওয়েবসাইট
  • এখন সার্চ বক্সে ক্লিক করে লিখুন “vidmate”
  • এরপর, ভিটমেট অ্যাপ এর বিভিন্ন ভার্সনের তালিকা চলে আসবে
পুরাতন ভিটমেট ডাউনলোড
পুরাতন ভিটমেট ডাউনলোড
  • যে ভার্সনের পুরাতন ভিটমেট অরিজিনাল অ্যাপটি ডাউনলোড করতে চাচ্ছেন, সেটির পাশে টাকা ডাউনলোড বাটনে ক্লিক করুন

এই পদ্ধতিগুলো অনুসরণ করার মাধ্যমে পুরাতন ভিটমেট ডাউনলোড করতে পারবেন এবং এটি ব্যবহার করতে পারবেন ঝামেলা ছাড়াই। এছাড়াও, এই ওয়েবসাইট থেকে সবগুলো আসল অ্যাপ ডাউনলোড করতে পারবেন। তাই, নকল অ্যাপ নিয়ে টেনশন করার কিছু নেই।

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

আসল ভিটমেট ডাউনলোড করার জন্য vidmateapp.com ওয়েবসাইট অথবা apkmirror.com ওয়েবসাইট ব্যবহার করতে হবে। এই দুইটি ওয়েবসাইট থেকে ফ্রিতে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে পারবেন। প্লে স্টোরে থাকা ভিটমেট অ্যাপগুলো সব নকল।

গুগল প্লে ষ্টোর থেকে আসল ভিটমেট অ্যাপ ডিলেট করে দেয়া হয়েছে। তাই, আসল ভিটমেট এপ ডাউনলোড করতে চাইলে উপরোক্ত দুইটি ওয়েবসাইট ব্যবহার করতে পারেন। যারা পুরাতন ভার্সনের ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চান, তারা apkmirror.com ওয়েবসাইটটি ভিজিট করুন।

আরও পড়ুন – এয়ারটেল ৫ টাকায় ২০০ এসএমএস

পুরাতন আসল ভিটমেট সফটওয়্যার ডাউনলোড করার জন্য apkmirror লিখে গুগলে সার্চ করতে হবে। প্রথম ওয়েবসাইটে ঢুকে ওয়েবসাইটের সার্চ বক্সে vidmate লিখতে হবে। এরপর, যেকোনো একটি ভিটমেট অ্যাপ এর পাশে থাকা ডাউনলোড আইকনে ক্লিক করতে হবে আসল ভিটমেট ডাউনলোড করার জন্য।

শেষ কথা

আজকের এই পোস্টে আপনাদের সাথে আসল ভিটমেট চেনার উপায় এবং আসল ভিটমেট ডাউনলোড করার উপায় শেয়ার করেছি। পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়লে আসল ভিটমেট চেনার উপায় এবং নতুন ও পুরাতন ভিটমেট ডাউনলোড করার পদ্ধতি সম্পর্কে জানতে পারবেন।

আরও এমন গুরুত্বপূর্ণ তথ্য জানতে চাইলে আমাদের ওয়েবসাইটের অন্যান্য পোস্টগুলো পড়তে পারেন।

আমি Specific Info ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা এবং অ্যাডমিন। প্রফেশনালি কন্টেন্ট রাইটিং করার পাশাপাশি এই ব্লগে পড়ালেখা, সাধারণ জ্ঞান বিষয়ক তথ্য নিয়ে লিখে থাকি।

Leave a Comment